Header Ads

Header ADS

একাদশে রুবেলকে দেখতে চান আশরাফুল


টানা দুই ম্যাচে হারলেও এখনো সেমিফাইনালে খেলার স্বপ্ন ফিকে হয়ে যায়নি। বরং দলে কিছু পরিবর্তন এনে সঠিক পরিকল্পনা নিয়ে মাঠে নামলে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচেই জয়ের ধারায় ফিরবে বাংলাদেশ। এমনটাই মনে করেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।
ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে রুবেল হোসেনকে নেয়া ছাড়াও বড় মঞ্চে বরাবর পারফর্ম করা মাহমুদুল্লাহ’র ব্যাটিং অর্ডার নিয়েও টিম ম্যানেজম্যান্টের ভাবনায় পরিবর্তন আনা উচিৎ বলে মন্তব্য করেন আশরাফুল।
স্বপ্নের বিশ্বকাপ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় যে স্বপ্নের পরিধি বাড়িয়ে দিয়েছিলো বহুগুন। তবে ফিরতে হয়েছে বাস্তবতায়। টানা দুই হারে সেমির স্বপ্ন পূরণ হবে কি না তা নিয়েই এখন অনেকে সন্দিহান।

নিউজিল্যান্ডের বিপক্ষে লড়েছিলো টাইগাররা। কার্ডিফ বলেই ইংল্যান্ড বধের আর একটা গল্প লিখতে চেয়েছিলো মাশরাফির দল। কিন্তু ব্যাটিং-বোলিং-ফিল্ডিং কিছুই হয়নি পরিকল্পনা মত। তবে এখানেই শেষ দেখছেন না, সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। আবার একটা জয়ই চাঙ্গা করে দিবে দলকে।
জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল বলেন, দুই ম্যাচ পরাজয়ে শ্রীলঙ্কার বিপক্ষে কোন প্রভাব ফেলবে না। কেননা এবার বিশ্বকাপে তারা খুব একটা ছন্দে নেই। তবে, আমাদের ভাল ক্রিকেট খেলতে হবে।
ইংল্যান্ডের বিপক্ষে বড় হারের পর, সমালোচনা হচ্ছে দল নির্বাচন নিয়েও। রুবেল দলে নেই এ নিয়ে অনেকেই সরব। শুধু রুবেলের অন্তর্ভুক্তি না দলের ব্যাটিং অর্ডারেও পরিবর্তনের পক্ষে এই সাবেক অধিনায়ক।

আশরাফুল বলেন, একটা পরিবর্তন হলে দলে সামঞ্জস্য আসবে। মাহমুদুল্লাহ পাঁচ নম্বরে খেললে এবং রুবেলকে দলে নিলে সমস্যা সমাধান হয়ে যাবে।
গত কিছুদিন শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের দ্বৈরথ বেশ উত্তেজনা ছড়ায়। যার মূল কারণ চান্ডিকা হাথুরুসিংহে। লঙ্কানদের বিপক্ষে ম্যাচটা শুধু মর্যাদার লড়াই না, এই ম্যাচেই নির্ভর করছে টাইগারদের বিশ্বকাপ গতিপথ। তিনি আরো বলেন, শ্রীলঙ্কার টিমটা ভালো। কিন্তু তারা ভালো খেলতেছে না।
মঙ্গলবার ব্রিস্টলে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

No comments

Powered by Blogger.