Header Ads

Header ADS

বাংলা গালিগালাজ শুনে নোয়াখালীর জসিমের প্রেমে পড়লো ব্রাজিলিয়ান সুন্দরী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্রাজিলের এক তরুণীকে দেখে ভালো লেগেছিল নোয়াখালীর জসিমের। বন্ধুত্বের অনুরোধ পাঠানোর পর ফেসবুকেই তাদের আলাপচারিতা শুরু হয়। আদান-প্রদান হয় ফোন নম্বরও। ব্রাজিলের ওই তরুণীটির নাম লিকাবো। নোয়াখালীর সংস্কৃতির উপর প্রবল আগ্রহ ছিল তার। আর তা নিয়েই বেশিরভাগ সময় তিনি কথা বলতেন জসিমের সাথে…
নোয়াখালীর ছেলে জসিমও তার ব্রাজিলিয়ান বান্ধবীকে বলতেন নিজের দেশের সংস্কৃতির কথা। গল্প করে শোনাতেন গ্রামের কথা শহরের কথা। কিন্তু বাংলা বুঝতেন না লিকাবো, ভাঙা ভাঙা ইংরেজীতেই তার সাথে যতটা জ্ঞাপন করা সম্ভব হয় করতেন অসীম।
জসিম ডিগ্রির ছাত্র। ইংরেজীতে বেশ আধিপত্য থাকার দরুণ লিকাবোর সোশ্যাল মিডিয়ায় কথা বলতে খুব একটা অসুবিধা হতো না তার। কয়েকদিন কথাবার্তার পর তাদের বন্ধুত্বও বেশ জমে উঠে।
সেইসঙ্গে লিকাবো আরও বেশি করে ভালো লাগতে শুরু করে জসিমের। তবে কিছুতেই নিজের ভালোলাগার কথা মুখ ফুটে বলতে পারছিলেন না অসীম।
অন্যদিকে লিকাবো একদিন জসিমকে জানায় যে সে একটি ছেলের প্রেমে পরেছে। লিকাবোর মুখে অন্য ছেলের কথা শুনে প্রচন্ড রেগে যায় জসিম। রাগের মাথায় দু-চারটে বাংলায় গালাগালি লিখে পাঠায় দেয় অসীম। সেই সঙ্গে লিকাবো’কে তিনি এটাও জানায় যে সে তাকে ভালোবাসে।
লিকাবোর বাংলা গালাগালি প্রচন্ড পছন্দের। জসিমেরর প্রপোজ করার স্ট্যাইলও তার তাই খুব পছন্দ হয়। তিনি জসিমকে সরাসরি জানায় তার প্রস্তাবে তিনি রাজি। সেইসঙ্গে এটাও জানায় এবছর ঈদেই তিনি নোয়াখালী আসছেনসাথে দেখা করার জন্য।

No comments

Powered by Blogger.